বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১


বিপিএলে আসছেন রমিজ রাজা


প্রকাশিত:
১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:২৬

আপডেট:
১ মে ২০২৪ ০৬:০৪

ফাইল ছবি

অবশেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগে শোনা যাবে পাকিস্তানের কিংবদন্তি রমিজ রাজার কণ্ঠ। বিশ্বকাপজয়ী এই তারকা ক্রিকেটার ব্যাট-প্যাড ছেড়ে দেওয়ার পর নাম কুড়িয়েছেন ধারাভাষ্যে। বিশ্বব্যাপী আছে তার ব্যাপক চাহিদা। এবারের বিপিএল শুরুর আগেই রমিজ রাজার আসার কথা জানিয়েছিল বিসিবি। তবে বিপিএলে ঢাকার দুই পর্ব এবং সিলেট পর্বের পরেও দেখা যায়নি তাকে। এই নিয়ে ব্যাপক পরিমাণের প্রশ্নও উঠেছিল।

বিশেষ করে তার নিজ দেশে পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি লিগ পিএসএলের কারণে তাকে পাওয়া নিয়ে ছিল সন্দেহ।

তবে এবার সত্যিই রমিজ রাজা আসছেন বিপিএলের ম্যাচে কণ্ঠ দিতে। আর বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে করা টুইট বার্তায় জানিয়েছেন, পিসিএল নয়, আপাতত বিপিএলকেই সময় দেবেন তিনি। বাংলাদেশের সঙ্গে আগে চুক্তি করে ফেলায় এমন সিদ্ধান্ত নিয়েছেন রমিজ। জানিয়েছেন, আপাতত পিএসএলে ধারাভাষ্য করা হচ্ছে না তার। পিএসএলের আগেই বিপিএলের সাথে চুক্তি করে ফেলায় প্রথমে বিপিএলে ধারাভাষ্য দেবেন তিনি। বিপিএল শেষ হলে যোগ দেবেন পিএসএলে।

বিপিএল শেষ হবে আগামী ১ মার্চ। পিএসএলের রাওয়ালপিন্ডি পর্ব শুরু হবে ২ মার্চ। রমিজ জানিয়েছেন, রাওয়ালপিন্ডি পর্ব থেকে তিনি যুক্ত থাকবেন পিএসএলে। তার আগে কাজ করবেন বিপিএলে।

এক টুইট বার্তায় তিনি লিখেছেন, 'পিএসএলে ফিরে আসার শুভকামনা জানানোয় সবাইকে ধন্যবাদ। আমি অভিভূত। আমি ইতোমধ্যে বিপিএলের সাথে চুক্তি করে ফেলেছি, তাই পিএসএলে যোগ দিব রাওয়ালপিন্ডির শেষ পর্বে। আশা করছি দারুণ একটা টুর্নামেন্ট হবে।'

বিপিএলে ধারাভাষ্য দেওয়া আরেক পাকিস্তানি আমির সোহেলও আছেন পিএসএলে, যদিও তিনি কবে নাগাদ বাংলাদেশ ছাড়বেন বা পিএসএলে যোগ দেবেন তা জানা যায়নি। পিএসএলের তারকাখচিত ধারাভাষ্য প্যানেলে আরও আছেন ওয়াকার ইউনিস, সানা মির, বাজিদ খান, ইয়ান বিশপ, মাইকেল ক্লার্ক, ডেনি মরিসন, সাইমন ডুল, মার্ক বাউচার, ডমিনিক কর্ক, মাইক হেয়সমেনের মতো নামীদামী ধারাভাষ্যকাররা।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top