বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১


সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহারের পর ক্ষমা চাইলেন সামিত প্যাটেল


প্রকাশিত:
১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৩০

আপডেট:
১ মে ২০২৪ ০৯:৪৫

ফাইল ছবি

চট্টগ্রামে সিলেট স্ট্রাইকার্সের অনুশীলনের ফাঁকে একজন গণমাধ্যমকর্মীকে সাক্ষাৎকার দেওয়ার পর দলটির বিদেশি ক্রিকেটার সামিত প্যাটেলের সঙ্গে একটি অনাকাঙ্খিত ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে সিলেট স্ট্রাইকার্সের ম্যানেজার নাফিস ইকবাল ও দলের মিডিয়া/কমার্শিয়াল ম্যানেজার মিনহাজ উদ্দিন খান বিষয়টি সমাধানের পদক্ষেপ নেন।

তারা উভয়ে ক্রিকেটার সামিত প্যাটেলের সঙ্গে কথা বলেন। সামিত তার নিজের ভুল বুঝতে পেরে গণমাধ্যমকর্মীদের প্রতি দুঃখপ্রকাশ করেছেন। ভবিষ্যতে তিনি এ ধরনের ঘটনা যেন না ঘটে সেই দিকে সজাগ থাকবেন বলে প্রতিজ্ঞা করেন।

ভবিষ্যতে এই ধরনের ঘটনা যেন গণমাধ্যমকর্মীদের সঙ্গে কেউ না ঘটায় এই ব্যাপারে দলের সকল ক্রিকেটার ও সংশ্লিষ্ট স্টাফদের সর্তক করেন বলে বিজ্ঞপ্তিতে জানায় সিলেট।

আসলে কি ঘটেছিল?

গণমাধ্যমের খবরে জানা গেছে, আজ সকালে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করতে এসেছিলেন সিলেট স্ট্রাইকার্সের ক্রিকেটাররা। অনুশীলনের ফাঁকে এক গণমাধ্যমকে সাক্ষাৎকার দেন সিলেটের ইংলিশ অলরাউন্ডার সামিত প্যাটেল।

সাক্ষাৎকার শেষ করার কয়েক মিনিট পর কোনো এক কারণে রেগে যান সামিত। সাংবাদিককে ডেকে এনে সাক্ষাৎকার প্রকাশ করতে না বলেন। এরপর তার উপস্থিতিতেই রেকর্ড করা সাক্ষাৎকারের অডিও ক্লিপস ডিলিট করেন। পরে দেশের গণমাধ্যমের ওপর ক্ষোভ প্রকাশ করেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top