বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১


মুশফিকের ফিফটিতে শক্ত পুঁজি বরিশালের


প্রকাশিত:
১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৪১

আপডেট:
১ মে ২০২৪ ১০:৫০

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট স্ট্রিকার্সের বিপক্ষে শক্ত পুঁজি পেয়েছে ফরচুন বরিশাল। মুশফিকুর রহিমের ফিফটিতে সিলেটকে ১৮৪ রানের টার্গেট দিয়েছে বরিশাল। শনিবার (১৭ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল।

টস জিতে ব্যাট করতে নেমে ভালো শুরু আভাস দেন দুই বরিশালের দুই ওপেনার তামিম ইকবাল ও আহমেদ শেহজাদ। তবে দলীয় ৪২ রানের মধ্যে সাজঘরে ফিরে যান এই দুই ব্যাটার।

শেহজাদ ১১ বলে ১৭ ও তামিম ১৮ বলে ১৯ রান করে আউট হন। এরপর ক্রিজে এসে সুবিধা করতে পারেননি সৌম্য সরকার। দলীয় ৬৫ রানে ৮ বলে ৮ রান করে ফিরে যান তিনি।

এরপর ক্রিজে আসা মুশফিকুর রহিমকে সঙ্গে নিয়ে আগ্রাসী ব্যাটিং করতে থাকেন কাইল মায়ার্স। মুশফিককে সঙ্গে নিয়ে ৮৪ রানের জুটি গড়েন তিনি।

দলীয় ১৪৯ রানে ৩১ বলে ৪৮ রান করে আউট হন মায়ার্স। তবে ৩০ বলে ফিফটি তুলে নেন মুশফিক। এরপরই ৩২ বলে ৫২ রান করে আউট হন তিনি।

এরপর ক্রিজে এসে ৭ বলে ১৫ রান করে আউট হন মেহেদি হাসান মিরাজ। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৮৩ রান সংগ্রহ করে বরিশাল। সিলেটের পক্ষে তানজিম হাসান সাকিব নেন ৩টি উইকেট।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top