সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


চেন্নাই ভক্তের আইফোন ভাঙলেন মিচেল, দিলেন উপহারও


প্রকাশিত:
৮ মে ২০২৪ ১০:৩৭

আপডেট:
২০ মে ২০২৪ ০৩:৩১

ছবি- সংগৃহীত

আইপিএলে নিজেদের সর্বশেষ ম্যাচ খেলতে নয়নাভিরাম সৌন্দর্য্যের শহর ধর্মশালায় গিয়েছিল চেন্নাই সুপার কিংস। যেখানে ব্যাটিং অনুশীলনের সময় বল উড়িয়ে মেরে এক ভক্তের আইফোন ভেঙে দিয়েছেন ড্যারিল মিচেল। তবে চেন্নাইয়ের এই তারকা অলরাউন্ডারের এমন কাণ্ড ইচ্ছাকৃত ছিল না। পরে অবশ্য ভক্তের মন-খারাপি কিছুটা হলেও কমিয়েছে মিচেলের উপহার, যদিও সেই উপহারের জন্য তিনি কৌতুকের পাত্র বনে গেছেন!

গত ৫ মে ধর্মশালায় পাঞ্জাব কিংসের মোকাবিলা করেছিল চেন্নাই। তবে প্রতিপক্ষ পাঞ্জাব দুই দলের মুখোমুখি দেখায় টানা জিতে চলেছে। সর্বশেষ ঘরের মাঠের পর ধর্মশালায়ও তাদের কাছে হেরে গেছে চেন্নাই, সবমিলিয়ে শেষ পাঁচ ম্যাচেই জিতেছে প্রীতি জিনতার দলটি। দু’দল আরেকটি ম্যাচে মুখোমুখি হওয়ার আগেই চেন্নাইয়ের অনুশীলনে ওই অঘটন ঘটে যায়।

মিচেলের একটি ভিডিও সামাজিক মাধ্যমে সম্প্রতি ভাইরাল হয়েছে, যেখানে তাকে ম্যাচের আগে অনুশীলন করতে দেখা গেছে বাউন্ডারি লাইনের কাছে। সেই সময়ে তার নেওয়া একটি শটেই বড় গণ্ডগোল হয়ে যায়। মিচেলের ব্যাটে লেগে বল চলে যায় সোজা গ্যালারিতে থাকা এক ভক্তের দিকে। শটের আঘাতে ওই ভক্তের আইফোন ভেঙে যায়। সঙ্গে সেই ভক্তও সামান্য চোট পান। পরবর্তীতে চেন্নাইয়ের এই নিউজিল্যান্ড তারকা সেই ভক্তের কাছে ক্ষমা চেয়ে নেন। তাকে নিজের গ্লাভসও উপহার হিসেবে দেন মিচেল।

তবে ক্ষতিপূরণ হিসেবে গ্লাভস উপহার দিয়ে মিচেল উল্টে এখন ট্রলের শিকার। নেটিজেনদের কারও কারও দাবি, ড্যারিল মিচেল এত দামি আইফোন ভেঙে, উপহার হিসেবে গ্লাভস দিলেন। একজন তো লিখেই ফেলেছেন, ‘একটা আইফোন ভেঙ্গে একটা গ্লাভস উপহার দিলেন! এ কেমন বিচার!’ ইচ্ছাকৃত ফোন না ভেঙেও, ক্ষমা চেয়েছেন, উপহার দিয়েছেন, তারপরও ট্রলড হতে হচ্ছে মিচেলকে!

ড্যারিল মিচেল চেন্নাইয়ের একজন গুরুত্বপূর্ণ তারকা। চলতি আসরে একাধিক জয়ে ভূমিকা ছিল তার। তবে আইপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা এবার আর আগের মতো দাপট দেখাতে পারছে না। চলতি মৌসুমে ১১ ম্যাচে তারা ৬টিতে জিতেছে। পাঁচটি ম্যাচ হেরেছে তারা। আপাতত ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তিনে অবস্থান মহেন্দ্র সিং ধোনিদের। গত বছর আইপিএলের ফাইনালে গুজরাট টাইটান্সকে হারিয়ে যৌথভাবে সর্বোচ্চ পঞ্চম শিরোপা জিতেছিল চেন্নাই।

এবারের আইপিএলে লিগ রাউন্ডে আরও তিনটি ম্যাচ খেলতে হবে চেন্নাইকে। ১০ মে আহমেদাবাদে গুজরাট টাইটান্সের মুখোমুখি হবে তারা। এই ম্যাচ জিতলে, প্লে অফে জায়গা করে নেওয়ার পথে আরও এক ধাপ এগিয়ে যাবে চেন্নাই। এরপর ১২ মে দলটি তারা ঘরের মাঠ এমএ চিদাম্বরম স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে। লিগে তাদের শেষ ম্যাচ হবে ১৮ মে, বেঙ্গালুরুতে তাদের প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top