বৃহঃস্পতিবার, ৪ঠা জুলাই ২০২৪, ২০শে আষাঢ় ১৪৩১


হাল ছেড়ে দেওয়া আমার নামের সঙ্গে যায় না: রোনালদো


প্রকাশিত:
২ জুলাই ২০২৪ ১৬:২৫

আপডেট:
৪ জুলাই ২০২৪ ২২:৩৪

ছবি- সংগৃহীত

এবারের ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে টানা চার ম্যাচ ধরে গোল পাচ্ছেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। বড় দুই টুর্নামেন্টের হিসেবে সংখ্যাটা হবে আট ম্যাচ! এরপরও আল নাসের ফরওয়ার্ডের ওপর আস্থা হারাচ্ছেন না পর্তুগাল প্রধান কোচ রবার্তো মার্টিনেজ। রোনালদোকে প্রতি ম্যাচেই একাদশে রাখছেন তিনি।

কিন্তু সেভাবে গুরুর আস্থার প্রতিদান দিতে পারছেন না ‘সিআর সেভেন’। আসরে এখন পর্যন্ত সবকটি ম্যাচে রোনালদো খেলেছেন নিজের ছায়া হয়ে। সোমবার রাতে নক আউট পর্বে স্লোভেনিয়ার বিপক্ষে তো দুঃস্বপ্নের একটা রাতই কাটালেন তিনি। বাজে পারফরম্যান্সের কারণে ভক্তদের কাছে ক্ষমাও চাইলেন রোনালদো।

নির্ধারিত সময়ের শেষ দিকে প্রতিপক্ষ গোলরক্ষক জন ওবলাককে একা পেয়েও গোল করতে পারেননি রোনালদো। অতিরিক্ত সময়ে গোলখরা কাটানোর আরও বড় সুযোগ পেয়েছিলেন পর্তুগিজ সুপারস্টার। ভাগ্যক্রমে পেনাল্টি পায় পর্তুগাল। কিন্তু স্পট কিক থেকে গোল করতে ব্যর্থ হন রোনালদো।

এ প্রসঙ্গে ম্যাচ শেষে রোনালদো বলেন, 'আপনাকে ভয় পেলে চলবে না, আমার সামনে যাই আসুক না কেন আমি তা নিয়ে মোটেও ভয়ে থাকি না। আমি কখনো তা ঠিকভাবে করতে পারি, কখনো পারি না। কিন্তু হাল ছেড়ে অন্তত আপনি কখনো আমার নামের সাথে শুনবেন না।'

অতিরিক্ত সময়ের খেলার মাঝে পেনাল্টি মিস করলেও টাইব্রেকারে প্রথম শট নেওয়া সম্পর্কে রোনালদো বলেন, 'প্রথমে আমি পেনাল্টি মিস করেছি তবে টাইব্রেকারি আমি সবার আগে গোলও করেছি। আপনাকে দায়িত্ব নিতে জানতে হবে যখন দলের প্রয়োজন পড়বে।'



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top