বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


বিশ্বকাপে টিকে থাকতে রাতে মাঠে নামছে ব্রাজিল


প্রকাশিত:
১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৯:০৩

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৬:৫৩

ফাইল ছবি

কলম্বিয়া চলছে অনূর্ধ্ব-২০ নারী ফুটবল বিশ্বকাপের ১১তম আসর। ইতোমধ্যে রাউন্ড অব সিক্সটিনের খেলা শেষে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে আট দল। যেখানে জায়গা করে নিয়েছে ব্রাজিলের মেয়েরাও। সেমির টিকিট পেতে আজ রাতে মাঠে নামছে সেলেসাওরা।

কোয়ার্টার ফাইনালে আজ রোববার (১৫ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাত দেড়টায় উত্তর কোরিয়া অনূর্ধ্ব-২০ নারী দলের মুখোমুখি হবে ব্রাজিল অনূর্ধ্ব-২০ নারী দল। মেডেলিনের স্পোর্টস কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

উত্তর কোরিয়া দুইবার অনূর্ধ্ব-২০ নারী বিশ্বকাপ জয়ের স্বাদ পেলেও এখন পর্যন্ত ব্রাজিলের মেয়েরা এ স্বাদ পায়নি। এই টুর্নামন্টে তাদের সেরা সাফল্য সেমিফাইনাল। দুইবার ফাইনালে উঠার লড়াইয়ে মাঠে নামলেও সফলতা পায়নি তারা।

২৪ দলের এই লড়াইয়ে ‘বি গ্রুপ’ থেকে অংশগ্রহণ করেছে ব্রাজিল। যেখানে গ্রুপ পর্বের সবকটি ম্যাচ জয় পায় তারা। গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার পথে তারা হারিয়েছে ফ্রান্স, কানাডা ও ফিজি অনূর্ধ্ব-২০ দলকে।

এরপর ‘এ’ গ্রুপ থেকে তৃতীয় হয়ে আসা ক্যামেরুনে বিপক্ষে রাউন্ড অব সিক্সটিনের মুখোমুখি হয় ব্রাজিল। সেখানে ১-১ গোলে নির্ধারিত সময়ের খেলা ড্র হওয়ার পর অতিরিক্ত সময়ে গড়ায় ম্যাচ। আর সেখানে আরও দুই গোল দিয়ে জয় তুলে নেয় ব্রাজিল।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top