শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১


শান্তর ফিফটিতে ব্যবধান কমাচ্ছে বাংলাদেশ


প্রকাশিত:
২১ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১৮

আপডেট:
২১ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪২

ছবি সংগৃহিত

পানি পানের বিরতির পর ক্রিজে বল গড়াল মাত্র দুটি। দিনের বাকি কমপক্ষে আরও ১০ ওভার। তখনই হঠাৎ আম্পায়াররা দিনের আলো পরীক্ষায় নেমে পড়েন, বিষয়টি আন্দাজ করতে পেরে রোহিত শর্মা তাৎক্ষণিক প্রতিবাদ জানান। বলতে থাকেন- তারা স্পিন দিয়ে চালিয়ে নিতে পারবেন। তখন পেসার মোহাম্মদ সিরাজও মজা করে স্পিন বল করার ভঙ্গি দেখান, তবে আলোকস্বল্পতায় ঠিকই ক্রিকেটারদের মাঠ ছাড়তে বলেন আম্পায়াররা।

ফলে নির্ধারিত সময়ের আগেভাগেই শেষ হয়ে গেল চেন্নাই টেস্টের তৃতীয় দিনের খেলা। তার আগে বাংলাদেশ আগ্রাসী মেজাজে ব্যাট করে দ্বিতীয় ইনিংসে ৪ উইকেটে ১৫৮ রান সংগ্রহ করেছে। নাজমুল হোসেন শান্ত ৫১ এবং সাকিব আল হাসান ৫ রানে অপরাজিত থেকে চতুর্থ দিনের ব্যাটিংয়ে নামবেন। বাংলাদেশের জয়ের জন্য এখনও প্রয়োজন ৩৫৭ রান।

গতকাল রাতের পর আজ (শনিবার) ভোরেও চেন্নাইয়ে বেশ বৃষ্টি হয়েছে বলে জানা গেছে। যদিও এমএ চিদাম্বরম স্টেডিয়ামের পানি নিষ্কাশন ব্যবস্থা ভালো হওয়ায় তৃতীয় দিনের খেলা নির্ধারিত সময়েই শুরু হয়েছিল। এরপর নির্বিষ বোলিংয়ে সমানে রান বিলিয়েছেন টাইগার বোলাররা।

আগেরদিন ক্রিজে অপরাজিত দুই ব্যাটার ঋষভ পান্ত ও শুভমান গিল আজ ব্যক্তিগত অর্ধশতক পেরিয়ে পূর্ণ করেন সেঞ্চুরিও। দুজনের ১৬৭ রানের চতুর্থ উইকেট জুটিতে ভর করে ভারত তোলে ২৮৭ রান। যার সঙ্গে প্রথম ইনিংসের ২২৭ রানের লিড মিলিয়ে লক্ষ্য দাঁড়ায় ৫১৫ রানের।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top