শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


শাহীনের বোলিং তাণ্ডবে চালকের আসনে পাকিস্তান


প্রকাশিত:
২৪ আগস্ট ২০২১ ১৬:১৬

আপডেট:
৩ মে ২০২৪ ১১:১১

ছবি: সংগৃহীত

জ্যামাইকার সাবিনা পার্কে দ্বিতীয় টেস্টে পাক পেসার শাহীন আফ্রিদির বোলিং তাণ্ডবে লণ্ডভণ্ড হয়ে গেছে ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংস। পাকিস্তানের করা ৩০২ রানের জবাবে ক্যারিবীয়রা অলআউট হয়েছে মাত্র ১৫০ রানে। ফলে প্রথম ইনিংসে ১৫২ রানের লিড পায় বাবরবাহিনী।

ওয়েস্ট ইন্ডিজের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেন এনক্রুমা বোনার। ব্ল্যাকউডের ব্যাট থেকে এসেছে ৩৩ রান। এছাড়া জেসন হোল্ডার করেন ২৬ রান। শাহীন ৫১ রানের বিনিময়ে ৬টি উইকেট লাভ করেছেন। অপর পেসার মোহাম্মদ আব্বাস নিয়েছেন ৩ উইকেট।

দ্বিতীয় ইনিংসে ওয়ানডে মেজাজে ব্যাটিং করে পাকিস্তান। ২৭.২ ওভারে ১৭৬ রান তুলে ইনিংস ঘোষণা দেয় তারা। ইমরান বাট ৪৪ বলে ৩৭ রান, বাবর আজম ৪১ বলে ৩৩ রান, আবিদ আলি ২৩ বলে ২৯ রান করেন। প্রথম ইনিংসের সেঞ্চুরিয়ান ফাওয়াদ আলম দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নামেননি।

পাকিস্তান ১৭৬ রানে দ্বিতীয় ইনিংস ঘোষণা করলে ওয়েস্ট ইন্ডিজের সামনে লক্ষ্য দাঁড়ায় ৩২৯ রান। বড় লক্ষ্য তাড়া করতে নেমে ১ উইকেটে ৪৯ রান নিয়ে চতুর্থ দিন শেষ করেছে ওয়েস্ট ইন্ডিজ। ৪১ বলে ২৩ রান করা কাইরন পাওয়েলকে রান আউট করেছেন শাহীন। শেষ দিনে জয়ের জন্য ওয়েস্ট ইন্ডিজের প্রয়োজন ২৮০ রান ও পাকিস্তানের প্রয়োজন ৯টি উইকেট।

সূত্র: ক্রিকইনফো



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top