সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন ১৪৩১


সাকিবের আউট নিয়ে সন্দেহ প্রকাশ গিলক্রিস্টের


প্রকাশিত:
৭ নভেম্বর ২০২২ ২২:১৩

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ২০:৩২

ছবি সংগৃহিত

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের যাত্রা গতকাল পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে শেষ হয়েছে। আর শেষ ম্যাচেও রাঙাতে পারেননি টাইগার ক্রিকেটাররা। আসরে দুই জয় নিয়েই সন্তুষ্টি থাকতে হলো বাংলাদেশকে।

তবে গতকাল ম্যাচ হারের থেকে আলোচনার টেবিলে বেশি শোনা যাচ্ছে সাকিব আল হাসানের সেই বিতর্কিত আউটের কথা। বাংলাদেশের পাশাপাশি বিশ্বের অন্যান্য ক্রিকেটাররাও প্রশ্ন তুলেছেন আম্পায়ারিং নিয়ে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে সাবেক অজি কিংবদন্তি খেলোয়াড় এ্যাডাম গিলক্রিস্টের নাম।

গতকাল অ্যাডিলেডে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে ধারাবিবরণী করছিলেন গিলক্রিস্ট। এরপর ম্যাচ শেষে গণমাধ্যমের মুখোমুখি হন তারকা এই ক্রিকেটার। জানান মনে হচ্ছিল বল ব্যাটে টাচ করেছে। এ নিয়ে গিলক্রিস্ট বলেন, 'সাকিবের আউট নিয়ে সন্দেহ আছে। মনে হচ্ছিল বল ব্যাটে টাচ করেছে। আম্পায়ার বিভিন্নভাবে দেখে সিদ্ধান্ত দিয়েছে। তবে আম্পায়ারের সিদ্ধান্তে তাকে খুবই হতাশ দেখা গিয়েছে।'

বাংলাদেশ নিজেদের দিনে যে কোনো দলকে হারানোর সক্ষমতা রাখেন বলে বিশ্বাস গিলক্রিস্টের। তবে তাদের ধারাবাহিকতার অভাব রয়েছে বলেও জানান সাবেক এই অজি উইকেটকিপার ব্যাটার।

গিলক্রিস্টের মতে, 'বাংলাদেশ তাদের দিনে বিশ্বের যেকোনো দলকে হারাতে পারে। সেই সামর্থ্য আছে। কিন্তু ধারাবাহিকতার অভাব রয়েছে। দুর্ভাগ্যও ছিল দলটার। কারণ বৃষ্টির বাধায় পড়তে হয়েছিল। ভারতের বিপক্ষে বৃষ্টি বাগড়া না বাধালে ম্যাচের ফলাফল অন্যরকম হতে পারতো। সব মিলিয়ে একেবারে খারাপ করেনি বাংলাদেশ।'

 



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top