সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন ১৪৩১


এবার সাকিবের বরিশালের মুখোমুখি মাশরাফির সিলেট


প্রকাশিত:
৭ জানুয়ারী ২০২৩ ২৩:৩৬

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৫

 ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় ম্যাচে আজ শনিবার মুখোমুখি হতে যাচ্ছে সিলেট স্ট্রাইকার্স এবং ফরচুন বরিশাল। আর এই দুই দলের অধিনায়কের দায়িত্বে রয়েছেন মাশরাফি বিন মুর্তজা এবং সাকিব আল হাসান। মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬.৩০ মিনিটে।

সাকিব-মাশরাফির মতো এই দুই সেরা ক্রিকেটারের লড়াই দেখার জন্য উন্মুখ দেশের ভক্ত-সমর্থকরা। এর আগে সিলেট দল নিজেদের প্রথম ম্যাচে গতকাল বড় জয় তুলে নেয় চট্টগ্রামের বিপক্ষে। এদিকে বরিশাল আজ নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে।

সিলেট স্টাইকার্স দল
সরাসরি চুক্তিতে: মাশরাফি বিন মর্তুজা, মোহাম্মদ আমির (পাকিস্তান), মোহাম্মদ হারিস (পাকিস্তান), রায়ান বার্ল (জিম্বাবুয়ে), কামিন্দু মেন্ডিস (শ্রীলঙ্কা), ধনঞ্জয়া ডি সিলভা (শ্রীলঙ্কা), থিসারা পেরেরা (শ্রীলঙ্কা)।
ড্রাফট থেকে দেশি: মুশফিকুর রহিম, নাজমুল হোসেন শান্ত, রেজাউর রহমান রাজা, নাবিল সামাদ, তৌহিদ হৃদয়, রুবেল হোসেন, জাকির হাসান, নাজমুল ইসলাম অপু, আকবর আলি, মোহাম্মদ শরিফুল্লাহ, তানজিম হাসান সাকিব।
ড্রাফট থেকে বিদেশি : টম মুরস, গুলবদিন নাইব।

ফরচুন বরিশাল দল
সরাসরি চুক্তিতে: সাকিব আল হাসান, ইফতিখার আহমেদ (পাকিস্তান), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র (পাকিস্তান), ইব্রাহিম জাদরান (আফগানিস্তান), করিম জানাত (আফগানিস্তান), ওমর কাদির (পাকিস্তান), রাহকিম কর্নওয়াল (ওয়েস্ট ইন্ডিজ), কেসরিক উইলিয়ামস (ওয়েস্ট ইন্ডিজ), রহামানউল্লাহ গুরবাজ (আফগানিস্তান)।
ড্রাফট থেকে দেশি: মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, এনামুল হক বিজয়, কামরুল ইসলাম রাব্বি, ফজলে মাহমুদ রাব্বি, সৈয়দ খালেদ আহমেদ, সাইফ হাসান, কাজী অনিক, সানজামুল ইসলাম, সালমান হোসেন।
ড্রাফট থেকে বিদেশি: হায়দার আলি (পাকিস্তান), চতুরঙ্গ ডি সিলভা(শ্রীলঙ্কা)।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top