শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


টাকার গদিতে কাপিল, এপিসোড প্রতি নেন কত কোটি


প্রকাশিত:
২ মে ২০২৪ ১৯:১৭

আপডেট:
১৭ মে ২০২৪ ১৩:৩৭

 ফাইল ছবি

‘দ্য গ্রেট ইন্ডিয়ান কাপিল শো’-এর জন্য কমেডি কিং কাপিল শর্মা কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন, তা শুনলে হয়তো সকলের চক্ষু চড়কগাছ হয়ে যাবে! সম্প্রতি সেই তথ্যই প্রকাশ করেছে নিউজ এইটটিন।

নেটফ্লিক্সে প্রচারিত এখন পর্যন্ত এই শোয়ের মোট পাঁচটি পর্ব সম্প্রচারিত হয়েছে। যেই পাঁচটি এপিসোডে প্রায় ২৬ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন কাপিল শর্মা। শুধু কপিলের পারিশ্রমিকই নয়, তার সহকর্মী অর্চনা পূরণ সিং এবং সুনীল গ্রোভারের পারিশ্রমিকের কথাও সামনে এসেছে।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, প্রতিটি এপিসোডের জন্য প্রায় ৫ কোটি টাকার বেশিই পারিশ্রমিক নিয়েছেন কাপিল। এছাড়াও সুনীল গ্রোভার একটি এপিসোডের জন্য পারিশ্রমিক নিচ্ছেন প্রায় ২৫ লাখ টাকা করে।

এখানেই শেষ নয়, অর্চনা পূরণ সিং প্রতি এপিসোডের জন্য নিচ্ছেন ১০ লাখ টাকা পারিশ্রমিক। এছাড়া ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদা এবং রাজীব ঠাকুর এপিসোড প্রতি নিচ্ছেন যথাক্রমে ১০ লক্ষ, ৭ লক্ষ এবং ৬ লক্ষ টাকা করে।

গত ৩০ মার্চ থেকে নেটফ্লিক্সে শুরু হয়েছে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কাপিল শো’। প্রিমিয়ার শুরু হওয়ার পর থেকে এখনও পর্যন্ত মোট পাঁচটি এপিসোড সম্প্রচারিত হয়েছে। এই শোয়ের প্রথম এপিসোড শুরু হয়েছিল রণবীর কাপুর, নীতু কাপুর এবং রিদ্ধিমা কাপুরকে দিয়ে।

এরপর ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কাপিল শো’-এর একটি পর্বে উপস্থিত হয়েছিলেন ‘অমর সিং চমকিলা’-র টিম - দিলজিৎ দোসাঞ্জ, পরিণীতি চোপড়া এবং ইমতিয়াজ আলি। এখানেই শেষ নয়, সম্প্রতি কপিলের এই শোতে দেখা গেছে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানকেও।

বর্তমানে ভারতের টিভি অনুষ্ঠানগুলোর মধ্যে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কাপিল শো’র রয়েছে ব্যাপক জনপ্রিয়তা।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top