রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


সড়ক দুর্ঘটনার কবলে মিঠুন


প্রকাশিত:
২৭ নভেম্বর ২০২২ ২৩:১০

আপডেট:
৫ মে ২০২৪ ১৩:৫৭

ছবি সংগৃহিত

সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। বাঁকুড়া থেকে আসানসোল যাওয়ার পথে ‘মহাগুরু’র গাড়ি দুর্ঘটনায় পড়ে। তবে মিঠুন বা তার সঙ্গে থাকা সবাই সুরক্ষিত আছেন।

বাঁকুড়ায় কর্মসূচি শেষ করে শনিবার (২৬ নভেম্বর) আসানসোল যাচ্ছিলেন বিজেপি নেতা মিঠুন। নিরাপত্তার জন্য মিঠুনের আগে ও পরে ছিল একাধিক গাড়ি। বিষ্ণুপুর ছাড়ার পরেই একটি তিন রাস্তার মোড়ে হঠাৎ মিঠুনের গাড়িবহরের সামনে চলে আসে একটি সাইকেল। সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ব্রেক কষে বহরের একেবারে সামনে থাকা গাড়িটি। তার পরেই বহরের পেছনে থাকা মিঠুনের গাড়ি গিয়ে ধাক্কা মারে সামনের গাড়িতে। একই সময় মিঠুনের গাড়ির পেছনে থাকা নিরাপত্তারক্ষীদের গাড়িও ধাক্কা মারে মিঠুনের গাড়িতে।

গাড়ি মেরামত করতে আসানসোল থেকে মিস্ত্রি আনা হয়। মিস্ত্রি এসে জানান, গাড়ি ঠিক করতে সময় লাগবে। তার পরেই মিঠুন ওই ভাঙা গাড়িতে চড়েই ছোটেন আসানসোলের দিকে।

পঞ্চায়েত ভোটের আগে বিজেপির বুথস্তরের সংগঠনের অবস্থা কেমন, তা জানতে বিজেপি এবার মাঠে নামিয়েছে ‘সংগঠক’ মিঠুন চক্রবর্তীকে। গত বুধবার পুরুলিয়া দিয়ে শুরু হয় তার সফর। রোববার (২৭ নভেম্বর) মিঠুনের সভা বোলপুরে। এই সফরে তৃণমূলে সংগঠনের বাস্তব অবস্থা বুঝতে ট্রেনের বদলে গাড়ি নিয়ে বেরিয়েছেন মিঠুন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top