শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন ইমরান খান


প্রকাশিত:
১২ সেপ্টেম্বর ২০২২ ০১:৩২

আপডেট:
৩ মে ২০২৪ ১০:৩২

 ছবি : সংগৃহীত

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান মৃত্যুর হাত থেকে বেঁচে ফিরলেন। তাকে বহনকারী একটি বিশেষ বিমান মাঝ আকাশে সমস্যায় পড়ায় বিপদের মুখে পড়েন তিনি। তবে পাইলটের বিচক্ষণতায় জরুরিভিত্তিতে অবতরণ করতে সক্ষম হয় বিমানটি। এতে বিমান বিধ্বস্তের ঘটনা থেকে রেহাই পেলেন ইমরান খান।

স্থানীয় টেলিভিশনের বরাতে ডেইলি পাকিস্তান জানায়, গত শনিবার (১০ সেপ্টেম্বর) গোজরাওয়ালায় একটি র‌্যালিতে তার ভাষণ রাখার কথা ছিল ইমরান খানের। সেজন্য বিশেষ বিমান ব্যবহার করে গোজরানওয়ালায় যাচ্ছিলেন ইমরান খান।

প্রতিবেদন অনুযায়ী, পাইলট যান্ত্রিক ত্রুটি বা খারাপ আবহাওয়ার বিষয়টি বুঝতে পেরে কন্ট্রোল টাউওয়ারে যোগাযোগ করে বিমানটিতে নিরাপদে অবতরণ করেন। জরুরি অবতরণের পরে গোজরানওয়ালায় যান ইমরান খান। তবে তিনি সেখানে গাড়িতে করে যান।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতা আজহার মাশওয়ানির বরাতে ডেইলি পাকিস্তান জানায়, খারাপ আবহাওয়ার করে ইমরান খানকে বহনকারী বিমানটি জরুরি অবতরণ করে। পরে বিমানটি ইসলামাবাদে ফিরে আসে।

গোজরানওয়ালায় আয়োজিত র‌্যালিতে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খান জানান, যদি দেশের অর্থনীতি আরো খারাপ হয় তাহলে বর্তমান সরকারকে তার দায় নিতে হবে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top