সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতারে ৭ দিনের আল্টিমেটাম


প্রকাশিত:
৫ মে ২০২৪ ১৬:৫০

আপডেট:
২০ মে ২০২৪ ১২:২০

ছবি- সংগৃহীত

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সদস্য ও দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার ইকবাল হাসান ফরিদের ওপর হামলাকারীদের গ্রেফতারের ৭ দিনের সময় দিয়েছেন ক্র্যাব নেতৃবৃন্দ। এ সময়ের মধ্যে আসামিদের গ্রেফতার না করলে বড় পরিসরে কর্মসূচি ঘোষণা করা হবে বলে নেতৃবৃন্দ জানান।

রোববার (০৫ মে) দুপুরে ডিআরইউর চত্বরে ফরিদের উপর হামলাকারীদের গ্রেফতার দাবিতে এক মানববন্ধনে এই কর্মসূচি ঘোষণা করা হয়।

ক্র্যাব সভাপতি সভাপতি কামরুজ্জামান খান বলেছেন, শিগগির প্রকৃত অপরাধীদের গ্রেফতার করুন। না হলে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।

মানববন্ধনে ক্র্যাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বলেন, বাদীর অনেক সন্দেহ থাকতে পারে। তবে পুলিশের কাজ প্রকৃত অপরাধীদের শনাক্ত করে গ্রেফতার করা।

মানববন্ধনে ক্র্যাব যুগ্ম সম্পাদক দিপন দেওয়ান, অর্থ সম্পাদক হরলাল রায় সাগর, সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম রাজী, দফতর সম্পাদক কামাল হোসেন তালুকদার, নির্বাহী কমিটির সদস্য শেখ কালিমউল্যাহ্ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে সাবেক সাধারণ সম্পাদক সারোয়ার আলম, আসাদুজ্জামান বিকু, সাবেক সাংগঠনিক সম্পাদক লতিফ রানা, আতাউর রহমান বক্তব্য রাখেন।

এছাড়া মানববন্ধনে সাবেক সাংগঠনিক সম্পাদক বকুল রহমান, সাবেক কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম, ক্র্যাবের সিনিয়র সদস্য সাহাবুদ্দিন চৌধুরী, গাফফার খান চৌধুরী, ক্র্যাবের সদস্য ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত সাহা, ক্র্যাব সদস্য সুজন কৈরী, উজ্জ্বল হোসেন জিসান, সাব্বির আহমেদ, ইমন রহমান ও ডিআরইউর অর্থ সম্পাদক মো. জাকির হোসেন, দফতর সম্পাদক রফিক রাফি উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top