শনিবার, ২৯শে জুন ২০২৪, ১৪ই আষাঢ় ১৪৩১


‘বিএনপি নেতাদের কাজ নেই, তাই সরকারের উকুন বাছে’


প্রকাশিত:
২৫ জুন ২০২৪ ১৮:৩৮

আপডেট:
২৯ জুন ২০২৪ ০১:০৮

ছবি- সংগৃহীত

বিএনপির নেতাদের কোনো কাজ নেই, তাই তারা সরকারের উকুন বাছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেছেন, ‘শুনেছি বিএনপি নেতা ফখরুল নাকি বস্তা ভরে সাহায্য করেছেন। কারা পেয়েছেন এই সহায়তা। কেউ পায়নি। তারা শুধু মিথ্যা কথা বলে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। এদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে দেশকে ধ্বংস করতে চায়। কাজ-কাম নাই, তাই সরকারের উকুন বাছাই তাদের কাজ।’

মঙ্গলবার (২৫ জুন) দুপুরে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণের সময় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, ঢাকায় বসে সরকারের সমালোচনা করতে পারে। জনগণের পাশে দাঁড়াতে পারে না। বিএনপির আমলে কী পরিমাণ দুর্নীতি হয়েছে সেখবর দেশের মানুষ জানে। তাদের আমলে দুর্নীতিবাজ রাষ্ট্র হিসেবে বাংলাদেশের নাম ১ নম্বরে ছিল। জনগণের টাকা মেরে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে তারেক রহমান। টাকা আত্মসাৎ ও বিভিন্ন অপকর্ম মামলায় পলাতক আসামি হিসেবে দেশ ছেড়ে পালিয়েছে। দেশের সম্পদ লুটপাট করে বিএনপির বড় নেতারা বিদেশে বড় অট্টালিকায় আরাম-আয়েশের জীবন কাটাচ্ছেন।

এ সময় মন্ত্রী বলেন, ‘সুনামগঞ্জকে বন্যামুক্ত রাখতে নদীশাসন করা হবে। যারা বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের যতগুলো টিন লাগে দেওয়া হবে। আর্থিক সহায়তাও দেওয়া হবে।’

মন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকার দেশের মানুষের স্বার্থে কাজ করে। এজন্য দেশের মানুষ তার উপর আস্থা রেখে আবারও আওয়ামী লীগকে নির্বাচিত করেছেন। অবাধ সুষ্ঠু নির্বাচন বাস্তবায়ন একমাত্র শেখ হাসিনার পক্ষে সম্ভব হয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলগুলোতে উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত আছে। দেশের মানুষ এখন খাদ্য বস্ত্রের অভাব করে না। এ সরকার জনগণের মৌলিক চাহিদা পূরণ করতে পেরেছে। আগামী ৪১ সালের মধ্যে দেশকে সয়ংসম্পন্ন করে স্মার্ট বাংলাদেশ হিসেবে নির্মাণ করবে শেখ হাসিনা সরকার।

তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রনজিত চন্দ্র সরকার, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আজিজুস সামাদ ডন, জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিনসহ স্থানীয় নেতারা।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top