শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


দুর্নীতিবাজদের শাস্তি নিশ্চিতের আহ্বান রাষ্ট্রপতির


প্রকাশিত:
২০ সেপ্টেম্বর ২০২১ ১৫:৫৫

আপডেট:
২০ সেপ্টেম্বর ২০২৪ ০৩:৪১

ছবি: সংগৃহীত

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দুর্নীতি দমন কমিশন-দুদকের প্রতি আহ্বান জানিয়েছেন, দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায়, সে লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার। দুদকের চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ এবং কমিশনার মো. জহুরুল হক গতকাল রবিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি তাদের প্রতি এ আহ্বান জানান।

দুদক সূত্র জানিয়েছে, সাক্ষাতের সময় দুদক চেয়ারম্যান কমিশনের সার্বিক কর্মকাণ্ড তুলে ধরেন রাষ্ট্রপতির কাছে। এ সময় তিনি দুদক অফিসের অবকাঠামো ও জনবল সংকটের বিষয়টি চিহ্নিত করেন।

বাংলাদেশ উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেন, উন্নয়নের এ ধারাকে টেকসই করতে হবে। এ জন্য দুর্নীতি প্রতিরোধ খুবই প্রয়োজন।

তিনি বলেন, তরুণ প্রজন্ম যাতে দুর্নীতিবিরোধী মনোভাব নিয়ে বেড়ে উঠতে পারে, সে লক্ষ্যে শিক্ষা প্রতিষ্ঠান, সমাজ ও পরিবার থেকে উদ্যোগ নিতে হবে। দুর্নীতি দমন কমিশন প্রাতিষ্ঠানিক দুর্নীতি প্রতিরোধের পাশাপাশি অপ্রাতিষ্ঠানিক দুর্নীতি প্রতিরোধেও কঠোর পদক্ষেপ গ্রহণ করবে।

এ সময় উপস্থিত ছিলেন, রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এস এম সালাহ উদ্দিন ইসলাম এবং সচিব (সংযুক্ত) মো. ওয়াহিদুল ইসলাম খান।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top