সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন ১৪৩১


কোভিড পজিটিভ হয়েও খেললেন ডকরেল


প্রকাশিত:
২৪ অক্টোবর ২০২২ ০০:৪৮

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ২০:২৯

ছবি সংগৃহীত

কোভিড-১৯ রোগটি ছোঁয়াচে হওয়ায় সচারচার কোভিড আক্রান্ত হয়ে কোন ক্রিকেটারদের মাঠে নামতে দেখা যায় না। বরং তাদের দল থেকে আলাদা রাখা হয়।

কিন্তু এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে আয়ারল্যান্ড যা করলো, তা রীতিমতো অবাক করার মতো বিষয়। সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে করোনা আক্রান্ত ডকরেলকে খেলিয়েছে আইরিশরা।

রোববার (২৩ অক্টোবর) হোবার্টের বেলেরিভ ওভালে শ্রীলঙ্কার বিপক্ষে সুপার টুয়েলভের লড়াইয়ে মাঠে নামে আয়ারল্যান্ড। ম্যাচে মাঠে নামার আগে ডকরেলের সম্ভাব্য করোনা আক্রান্তের খবরটি জানিয়ে নিজেদের অফিশিয়াল টুইটারে পোস্ট করেছে খোদ ক্রিকেট আয়ারল্যান্ড।

সেখানে লেখা ছিল, ‘ক্রিকেট আয়ারল্যান্ড নিশ্চিত করছে যে জর্জ ডকরেল সম্ভাব্য কোভিড পজিটিভ হিসেবে চিহ্নিত হয়েছেন। কোভিড-১৯ ব্যবস্থাপনা বিষয়ক স্থানীয়, জাতীয় ও আইসিসির গাইডলাইন মেনে তাকে দেখভাল করা হচ্ছে।'

অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে করোনার বিধিনিষেধ তুলে দিয়েছিল আইসিসি। এমনকি ম্যাচের আগে বাধ্যতামূলক করোনা পরীক্ষাও নেই এবার। দলে থাকা চিকিৎসকরা যদি মনে করেন আক্রান্ত ক্রিকেটারের শারীরিক অবস্থা ভালো, তাহলে করোনা নিয়ে খেলতে পারবেন সেই ক্রিকেটার। ডকরেলের বেলায়ও এমনটি ঘটেছে।

এর আগে ডকরেলের করোনার উপসর্গ দেখা দিলে একটি বিবৃতি প্রকাশ করে ক্রিকেট আয়ারল্যান্ড। সেখানে বলা হয়, ‘ডকরেলের করোনার উপসর্গ খুবই কম। আইসিসি এবং হোবার্ট স্টেডিয়াম সংশ্লিষ্টদের এ বিষয়ে অবহিত করা হয়েছে।’



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top