বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

মিলিটারি গ্রেডের ফোন আনল স্যামসাং


প্রকাশিত:
৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:১৮

আপডেট:
২ মে ২০২৪ ০৯:০২

ফাইল ছবি

দক্ষিণ কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং এই প্রথম মিলিটারি গ্রেডের ফোন আনল। এই স্মার্টফোনটিকে এমনভাবে ডিজাইন করা হয়েছে যে, এটি যেকোনও কঠিন পরিস্থিতিতেও একদম সঠিকভাবে কাজ করবে। এটি মার্কিন সামরিক বাহিনীও ব্যবহার করে। এই ফোনের মডেল গ্যালাক্সি এক্স কভার ৭।

স্যামসাংয়ের এই রাফ অ্যান্ড টাফ ফোন দুইটি ভার্সনে পাওয়া যাচ্ছে। একটির নাম স্ট্যান্ডার্ড এবং দ্বিতীয়টি হল এন্টারপ্রাইজ সংস্করণ।

কোম্পানি গ্যালাক্সি এক্সকভার ৭ এন্টারপ্রাইজ সংস্করণে নক্স সুইটের ১২ মাসের বিনামূল্যের সাবস্ক্রিপশনও অফার করছে। এই ফোনের স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টে ১ বছরের ওয়ারেন্টি এবং এন্টারপ্রাইজ ভ্যারিয়েন্টে ২ বছরের ওয়ারেন্টি পেয়ে যাবেন।

ডিসপ্লে: এই ফোনটিতে একটি ৬.৬ ইঞ্চির টিএফটি এলসিডি স্ক্রিন রয়েছে, যা ফুল এইচডি প্লাস রেজুলেশন, ৬০ হার্জ রিফ্রেশ রেট এবং কর্নিং গরিলা গ্লাস ভিকটাস প্লাস সাপোর্ট করে।

ক্যামেরা: এই ফোনের পেছনের অংশে একটি এলইডি ফ্ল্যাশসহ একটি ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা সেন্সর রয়েছে। ফোনের সামনের অংশে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

প্রসেসর: এই ফোনে প্রসেসর হিসেবে মিডিয়াটেক ডায়মেনসিটি ৬১০০ প্লাস চিপসেট ব্যবহার করা হয়েছে।

অপারেটিং সিস্টেম: এই ফোনটি অ্যানড্রয়েড ১৪ ভিত্তিক ওয়ান ইউ ইন্টারফেস দেওয়া হয়েছে।

ব্যাটারি: এই ফোনে একটি ৪০৫০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৫ ওয়াট দ্রুত চার্জিং সাপোর্ট করে। এই ফোনে চার্জ করার জন্য ইউএসবি টাইপ সি পোর্ট এবং পোগো পিন রয়েছে।

কানেক্টিভিটি: হ্যান্ডসেটটিতে ডুয়াল-সিম,৫জি, ওয়াইফাই, ব্লুটুথ, এনএফসি, জিপিএসের মতো অনেক কানেক্টিভিটিসমৃদ্ধ ফিচার রয়েছে।

ফোনটির দাম ৫০ হাজার টাকার মধ্যেই।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top