মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

গুগলে এই ৪ শব্দ সার্চ দিলে অদ্ভুত ঘটনা ঘটবে


প্রকাশিত:
২৭ আগস্ট ২০২৪ ১৮:২৫

আপডেট:
১৭ সেপ্টেম্বর ২০২৪ ০১:৩৭

ফাইল ছবি

বিশ্বের জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগল। পৃথিবীর কয়েক কোটি মানুষ এই সার্চ ইঞ্জিনে নানান তথ্য খোঁজেন। মানুষ গুগলে কী কী খোঁজেন তা তাদের হিস্টোরি দেখলেই বোঝা যায়। তবে, অবাক হওয়ার মতো ব্যাপার কিন্তু এখানেই শেষ নয়। গুগলে কয়েকটি বিষয়ে জানতে সার্চ দিলেই অদ্ভুত ঘটনা ঘটবে।

এই জাতীয় বিষয়বস্তু হালে সার্চ করলেও সেফসার্চ ফিচারের মাধ্যমে তা দেখা থেকে নিজেদের বা অন্যদের আটকে রাখতে পারি আমরা। এই শব্দগুলো আপাতদৃষ্টিতে নিরীহ, কিন্তু তাদের সার্চের রেজাল্ট অদ্ভুতুড়ে। ব্যাপারটা কী, দেখে নেওয়া যাক সরাসরি।

Drop Bear

এই শব্দদুটো গুগলে লিখে সার্চ করলে একটা ভাল্লুকের আইকন দেখা যাবে। সেই আইকনে ক্লিক করলে একটা নতুন পেজ খুলবে, সেখানে উপর থেকে নিচে ভাল্লুকটাকে গড়িয়ে পড়তে দেখা যাবে। এর পরই স্ক্রিন কাঁপতে আরম্ভ করবে- তা থামবে না।

Chixuclub

এই শব্দটি সার্চ করতে গেলেও সমস্যায় পড়তে হবে। লিখে সার্চ করলেই সঙ্গে সঙ্গে স্ক্রিনের উপর থেকে নিচে একটা পাথর গড়িয়ে পড়তে দেখা যাবে। একেবারে নিচে পড়ে যাওয়ার পর ঠিক আগের মতো ঘটনা ঘটবে, অর্থাৎ স্ক্রিন কাঁপতে আরম্ভ করবে- তা থামবে না।

Dart Mission

এক্ষেত্রে বিপদ কল্পনারও বাইরে। এটা সার্চ করলে স্ক্রিনের ডানদিক থেকে বামদিকে একটা স্যাটেলাইট প্রথমে যেতে দেখা যাবে। তা মিলিয়ে যাওয়ার পর স্ক্রিনের সব কিছু এলোমেলো হয়ে যাবে, স্ক্রিন বিকৃত হয়ে যাবে।

Last of us

এটা লিখে সার্চ করলে একটা নতুন পেজ খুলে যাবে, সেখানে দেখা যাবে একটা মাশরুম। সেই মাশরুমে ক্লিক করলে স্ক্রিনে আরও মাশরুম দেখা যাবে। যতবার ক্লিক করা হবে, স্ক্রিন মাশরুমে ভরে যেতে থাকবে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top