মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


জবিতে সপ্তাহে ৪ দিন সশরীরে ক্লাস ও পরীক্ষা


প্রকাশিত:
৩০ এপ্রিল ২০২৪ ১৪:৪৬

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ১৪:৪৭

ছবি- সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আগামী রোববার (৫ মে) থেকে সশরীরে ক্লাস ও পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সপ্তাহে ৪ দিন সশরীরে ক্লাস পরীক্ষা হবে। তবে প্রতি সপ্তাহের মঙ্গলবার শুধু অনলাইনে ক্লাস হবে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) উপাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানান বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. আইনুল ইসলাম।

তিনি বলেন, আশা করা হচ্ছে আবহাওয়া আগামী সপ্তাহ থেকে তাপমাত্রা কমে আসবে। অনেক বিভাগের পরীক্ষা থেমে আছে। শিক্ষার্থীদের সেশনজট রোধে সপ্তাহে ৪ দিন সশরীরে ক্লাস ও পরীক্ষা হবে। তবে মঙ্গলবার অনলাইনে ক্লাস হবে। আগামী রোববার থেকে এই সিদ্ধান্ত কার্যকর হবে।

এছাড়া শিক্ষার্থীদের সুবিধার্থে অফিস টাইম কমিয়ে আনা হয়েছে বলে জানান তিনি। রেজিস্ট্রার বলেন, সশরীরে ক্লাস পরীক্ষার দিনে অফিস সময় সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত করা হয়েছে।

তবে যেসব বিভাগ শীতাতপ নিয়ন্ত্রিত নয় সেসব বিভাগের শিক্ষার্থীদের পরীক্ষা নিতে হলে শীতাতপ নিয়ন্ত্রিত ক্লাস রুমে আছে এমন বিভাগের সাথে সমন্বয় করে ওই বিভাগের পরীক্ষা নিতে বিভাগীয় চেয়ারম্যানদের নির্দেশ দেওয়া হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top