শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


ছেলের প্রেমিকার কারণে ছবির সেটে বিড়ম্বনায় জ্যাকি শ্রফ


প্রকাশিত:
১০ মে ২০২১ ২১:৪৭

আপডেট:
২০ সেপ্টেম্বর ২০২৪ ০৩:৫৮

ছবি: সংগৃহীত

বেশ বিড়ম্বনায় পড়েছেন টাইগার শ্রফের বাবা অভিনেতা জ্যাকি শ্রফ। টাইগারের প্রেমিকা অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে সালমান খানের ‘রাধে’ সিনেমার শুটিং করতে গিয়ে এমন বিড়ম্বনার মুখোমুখি হন তারা দুজনই।

ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮ বলছে, ঈদে মুক্তি পাচ্ছে সালমান খানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। এই সিনেমায় দিশার ভাইয়ের ভূমিকায় অভিনয় করছেন জ্যাকি শ্রফ। শুটিংয়ের সময় ছেলের প্রেমিকার মুখ থেকে ‘ভাই’ ডাক বেশ বিড়ম্বনায় ফেলে অভিনেতাকে।

এদিকে দিশাও ভেবে পাচ্ছেন না, ছবির সেটে জ্যাকিকে কী বলে সম্বোধন করবেন। স্যার, আঙ্কেল নাকি অন্যকিছু। এই বিষয়ে জ্যাকি বলছেন, ‘এমনিতে দুটো মানুষ যখন কথা বলেন তখন নাম ধরে বা কিছু সম্বোধন না করলেও চলে। কিন্তু আমার মনে আছে দিশা আমায় স্যার বলেই ডেকেছে বেশ কয়েকবার।’

তিনি আরও বলেন, ‘আঙ্কেল শুনতে অদ্ভুত মনে হয়। যে সম্বোধন করছে তার বাবার ভাইয়ের মতো নিজেকে মনে হয়। সেটা তো সম্ভব নয়। দুজনের পরিবার তো আলাদা।’

তবে বাস্তবেও দিশা বা টাইগার শ্রফ কেউই নিজেদের সম্পর্কের কথা খোলাসা করেননি। ২০১৯ সালে একবার টাইগার বলেছিলেন, তারা খুব শিগগিরই বিয়ে করতে পারেন অথবা সারা জীবন বন্ধু হয়েও থাকতে পারেন। অর্থাৎ সম্পর্কের ব্যাপারে খোলসা করে কেউই কিছু বলেননি। একসঙ্গে বেশ কয়েকটি ছবিতেও জুটি হিসেবে দেখা গিয়েছে দুজনকে। দর্শকরা তাদের জুটি পছন্দও করেছেন।

প্রসঙ্গত, রাধে ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন বলিউডের ভাইজান খ্যাত সালমান খান। ছবিতে মূল অভিনেত্রীর চরিত্রে দেখা যাবে দিশা পাটানিকে। খলনায়কের চরিত্রে রয়েছেন রণদীপ হুডা। অন্যদিকে একটি গানের দৃশ্যে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে এবং একটি বিশেষ চরিত্রে থাকছেন জ্যাকি শ্রফ। মোট চল্লিশটি দেশে ১৩ মে ঈদের দিন সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top