শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


অমিতাভ বললেন, রজনীকান্ত একটুও বদলাননি


প্রকাশিত:
৫ মে ২০২৪ ১৫:৪৭

আপডেট:
১৮ মে ২০২৪ ২১:১৪

ছবি- সংগৃহীত

অমিতাভ বচ্চন ও রজনীকান্ত। একজন বলিউডের, আরেকজন দক্ষিণী সিনেমার মেগাস্টার। ক্যারিয়ারের শুরুতে একসঙ্গে কাজও করেছেন কিছু হিট চলচ্চিত্রে। এরপর ৩৩ বছর আর একসঙ্গে পর্দায় ফেরা হয়নি দুজনের। দীর্ঘ ৩৩ বছর পর অবশেষে এক হয়ে পর্দায় ফিরছেন এই জুটি।

শনিবার (৪ মে) সামাজিক মাধ্যমে রজনীকান্তের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন অমিতাভ। রজনীকান্তের সঙ্গে কোলাকুলি করছেন অমিতাভ, এমন একটি ছবি পোস্ট করে বিগ বি লিখেছেন, ‘ভীষণ রকম সম্মানিত থালাইভা মহান রজনীকান্তের সঙ্গে ফের কাজ করতে পেরে। বিন্দুমাত্র বদলাননি তিনি। এত বড়মাপের অভিনেতা হওয়া সত্ত্বেও তিনি সত্যিই সরল, বিনয়ী এবং খুব ভালো একজন বন্ধু।’

এদিকে দুই সুপারস্টারকে একসঙ্গে দেখে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করছেন উভয়ের ভক্তরা। একের পর এক মন্তব্য করে জানাচ্ছেন ভালোবাসা।

সুপারহিট ‘হাম’ সিনেমায় অভিনয় করেছিলেন দুজন। এছাড়াও একসঙ্গে ‘আন্ধা কানুন’ এবং ‘গ্রেপ্তার’-এর মতো কালজয়ী সিনেমাতেও অভিনয় করেছেন দুজন। এবার অমিতাভ-রজনীকান্তকে একসঙ্গে দেখা যাবে ‘বেট্টায়ন’ শিরোনামের চলচ্চিত্রে। এর আগে এই প্রকল্পটিকে ‘থালাইভার ১৭০’ হিসেবেই ডাকা হতো।

শোনা যাচ্ছে, ১২ ডিসেম্বর রজনীকান্তের ৭৩তম জন্মদিনে মুক্তি পেতে চলেছে এটি। আর এই সিনেমা দিয়ে তামিল ইন্ডাস্ট্রিতে অভিষেক হবে অমিতাভের। দুই তারকাকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরাও।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top