রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


গরমেও সূর্যের দিকে তাকিয়ে অক্ষয়


প্রকাশিত:
৭ মে ২০২৪ ১০:৫১

আপডেট:
১৯ মে ২০২৪ ১৫:২৩

ফাইল ছবি

তীব্র রোদ আর গরমে নাজেহাল অবস্থা। এর মধ্যেই চলছিল ‘জলি এলএলবি ৩’ সিনেমার শুটিংয়ের কাজ। ঠিক তখন সূর্যর দিকে বুক চিতিয়ে বসে ছিলেন অভিনেতা অক্ষয় কুমার। যা দেখে একেবারে হতবাক ভক্তরা।

চরম গরমে রোদে একটানা বসে রয়েছেন অক্ষয়। জানা গেছে, শুটিংয়ের আগে গরমের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার জন্যই নাকি সান বাথ নিচ্ছিলেন অভিনেতা।

২০১৩ সালে মুক্তি পায় আরসাদ ওয়ারসি অভিনীত সিনেমা ‘জলি এলএলবি’। সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলেছিল। এরপরই অক্ষয় কুমারকে সঙ্গে নিয়ে ২০১৭ সালে মুক্তি পেল ‘জলি এলএলবি টু’। এই সিনেমাও প্রশংসিত হয়।

জানা গেছে, গত ২৯ এপ্রিল থেকে শুরু হয়েছে ‘জলিএলএলবি ৩’ সিনেমার শুটিং। সিনেমার গল্পে মুখোমুখি সংঘর্ষ বাঁধবে দুই জলির মধ্যে। থাকছে বিচারপতি সৌরভ শুক্লার চরিত্রই। সব ঠিকঠাক চললে ২০২৪ সালের শেষের দিকে মুক্তি পাবে এই সিনেমা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অক্ষয় বলেন, বলিউডের দুঃসময়ের জন্য পুরোটাই দায়ী তিনি। অক্ষয়ের কথায়, হিন্দি সিনেমা চলছে না, এই দোষ আমার এবং বলিউডের সঙ্গে যুক্ত সবার। দর্শকদের এ ব্যাপারে কোনও দোষ নেই। আমার মনে হয় সময় এসেছে নিজেকে পরিবর্তন করার। দর্শকরা ঠিক কী দেখতে চাইছেন সেটা আগে বুঝতে হবে। না হলে আমাদের বলিউড একেবারে ডুবে যাবে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top