রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


সালমানের বাড়িতে গুলিবর্ষণের ঘটনায় আরও ১ জন গ্রেফতার


প্রকাশিত:
৭ মে ২০২৪ ১৫:০৯

আপডেট:
১৯ মে ২০২৪ ২০:২৫

ছবি- সংগৃহীত

গত ১৪ এপ্রিল সালমান খানের বাড়ির সামনে গুলি চালায় দুষ্কৃতিকারীরা। এ ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে সাফল্য পায় ভারতীয় পুলিশ। গ্রেফতার করে গুলি ছোড়া ওই দুজনকে। পরে এ ঘটনার সঙ্গে জড়িত আরও দুই জন ধরা পড়ে। এবার গ্রেফতারকৃতদের তালিকায় যোগ হলো আরও একজন। । ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

রাজস্থান থেকে ধরা পড়েছে সালমানের বাড়িতে গুলি ছোড়ার সঙ্গে জড়িত মহম্মদ চৌধরী। তিনি বন্দুকবাজদের অর্থের জোগান দিয়েছিলেন। রেকি করার দিনও ছিলেন তাদের সঙ্গে। আজ মঙ্গলবার মুম্বাই নিয়ে আসা হয়েছে তাকে। শিগগিরই তোলা হবে আদালতে।

ঘটনার দুই দিনের মধ্যে ভিকি গুপ্ত (২৪) এবং সাগর পালকে (২১) গ্রেফতার করে ভারতীয় পুলিশ। তারা-ই গুলি ছুড়েছিলেন ভাইজানের গ্যালাক্সীতে। কালো কাপড়ে বাঁধা ছিল দুজনের মুখ। এদিন সকাল ৫ টায়, একটি মোটরসাইকেলে গ্যালাক্সির বাইরে কয়েক রাউন্ড গুলি ছুড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যাযন তারা।

এর কয়েকদিন পর পুলিশ গ্রেফতার করে আরও দুজনকে। ওই দুই ধৃতের নাম সোনু সুভাষ চান্দের, বয়স ৩৭। অপরজন ৩২ বছর বয়সি অনুজ থাপান। জানা গেছে, দুজনেরই বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যোগাযোগ ছিল। আর তারাই হামলাকারীদের অস্ত্র সরবরাহ করেছিল। পুলিশ হেফাজতে থাকাকালীন রহস্যজনক মৃত্যু হয়েছে অনুজের। এবার পুলিAশের জালে ধরা পড়ল আরও একজন।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top