রবিবার, ২৩শে জুন ২০২৪, ৯ই আষাঢ় ১৪৩১


শাহরুখের ম্যানেজারের বেতন কত?


প্রকাশিত:
১৩ জুন ২০২৪ ১৫:৩৩

আপডেট:
২৩ জুন ২০২৪ ০৮:৫৫

ছবি- সংগৃহীত

বলিউড অভিনেতাদের সবকিছু নিয়ম মেনে চলতে তাদের ম্যানেজাররা সমস্ত অ্যাপয়েন্টমেন্টের খেয়াল রাখেন। অনেক সময় তারা অভিনেতাদের পরিবারের একজন সদস্য হয়ে উঠেন। পাশাপাশি তাদের বেতনের অনেক হয়ে থাকে।

অভিনেতাদের ম্যানেজারের মধ্যে সবচেয়ে চর্চিত নাম পূজা দাদলানি। ২০১২ সাল থেকে শাহরুখের ম্যানেজার হিসাবে কাজ শুরু করেন তিনি। শাহরুখের ব্যস্ত জীবনকে সময়ানুযায়ী সাজিয়ে দেওয়া থেকে শুরু করে বাদশার বহু গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব রয়েছে পূজা।

এই পরিশ্রমের জন্য উপযুক্ত বেতনও পান পূজা দাদলানি। প্রতি বছর প্রায় ৭ থেকে ৯ কোটি টাকা পারিশ্রমিক দেন পূজাকে। এখানেই শেষ নয়, পূজার পরিবারের জন্য একটি বাংলো এবং তিনটি দামি গাড়িও উপহার দিয়েছেন কিং খান।

এই তালিকায় রয়েছে রোলস রয়েলস, ল্যাম্বরগিনি এবং অডি। পূজার বাংলোটিও নিজে হাতে সাজিয়ে দিয়েছেন গৌরী খান। সব মিলিয়ে পূজার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৫০ কোটি টাকা।

২০০৮ সালে আইপিএলে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) দলের মালিকানা পান শাহরুখ এবং বলিউড অভিনেত্রী জুহি চাওলা। কেকেআরের যাবতীয় ব্যবসায়িক কার্যকলাপ দেখাশোনার পাশাপাশি শাহরুখ এবং গৌরী খানের মালিকানায় যে প্রযোজনা সংস্থা রয়েছে তার ব্যবসায়িক দায়িত্বে রয়েছেন।

উল্লেখ্য, হিতেশ গুরনানি নামে এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। মুম্বাইয়ে এক গয়না প্রস্তুতকারী সংস্থার মালিক হিতেশ। বিয়ের আট বছর পর ২০১৬ সালে তাদের কোলজুড়ে আসে এক কন্যাসন্তান।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top