রবিবার, ৩০শে জুন ২০২৪, ১৬ই আষাঢ় ১৪৩১


আগুন ঝরালেন নিকিতা


প্রকাশিত:
২৬ জুন ২০২৪ ১৩:৫৭

আপডেট:
৩০ জুন ২০২৪ ১৬:২১

ফাইল ছবি

বলিউড অভিনেত্রী ও মডেল নিকিতা দত্ত। পর্দায় অভিনয় করে যেমন দর্শকপ্রিয়তা অর্জন করেছেন, তেমন ফ্যাশনের ওপর সচেষ্ট হয়ে সৌন্দর্যের দ্যুতি ছড়িয়েছেন। প্রায়ই এই অভিনেত্রী নেটমাধ্যমে নিজেকে ধরা দেন বিভিন্ন অবতারে। এ জন্য সামাজিক মাধ্যমে তাকে ‘সুপার হট গার্ল’ হিসেবেও আখ্যায়িত করেছেন নেটিজেনরা।

সম্প্রতি নিকিতার বেশ কিছু উষ্ণ অবতারের ছবি নেটমাধ্যমে ভেসে বেড়াতে দেখা যায়। ছবিগুলোতে নিকিতাকে দেখা যায়, একটি সমুদ্র সৈকতে কালো সাঁতারের পোশাকে ধরা দিয়েছেন তিনি। ওই সৈকতের সঙ্গেই একটি সুইমিংপুল। সেখান থেকে সমুদ্রে রৌদ্রস্নানের সঙ্গে সাঁতার কেটে উপভোগ করছেন নিকিতা; পানিতে বসে নিজের মত করে পোজ দিয়েছেন ক্যামেরায়।

ছবিগুলো সামাজিক মাধ্যমে শেয়ার করা হলে নিকিতার এই উষ্ণ-আর্কষণীয় লুকের মাদকতায় চমকে যান নেটিজেনরা।

তবে শুধু সৌন্দ্রর্যের দ্যুতি দিয়েই নয়, দর্শকরা নিকিতাকে মনে রেখেছেন কবির সিং সিনেমায় জিয়া শর্মার চরিত্রে অভিনয়ের জন্য। এর পর আবার অভিনেত্রী নজর কেড়েছিলেন ‘খাকি’ সিরিজে।

হিন্দি সিরিয়ালের মাধ্যমে শোবিজ অঙ্গনে অভিনয়ের যাত্রা শুরু করেন নিকিতা দত্ত। পাঞ্জাবি পরিবারে জন্ম তার। ফেমিনা মিস ইন্ডিয়া ২০১২-এর অন্যতম চূড়ান্ত প্রতিযোগী ছিলেন নিকিতা। বলিউডে নিকিতার প্রথম সিনেমা ‘লেকর হাম দিওয়ানা’ দিল। সিনেমাটিতে নিকিতার বিপরীতে ছিলেন রাজ কাপুরের নাতি আরমান জৈন।

এছাড়াও অক্ষয় কুমার অভিনীত ‘গোল্ড’ সিনেমায় সিমরানের চরিত্রে ছিলেন নিকিতা। ‘লাস্ট স্টোরিজ’-এও দেখা গেছে এই অভিনেত্রীকে।

অভিনয়ের পাশাপাশি শরীরচর্চাতেও মন রয়েছে নিকিতার। নিয়মিত যোগাভ্যাস করেন তিনি। ছবি ও ভিডিও শেয়ার করেন সোশাল মিডিয়ায়। তবে নিকিতার ক্যারিয়ারের মোড় ঘুরে যায় ২০১৯ সালের ভারতের অন্যতম ব্যবসাসফল সিনেমা ‘কবির সিং’য়ে অভিনয়ের মাধ্যমে। শহীদ কাপুর–কিয়ারা আদভানি প্রধান দুটি চরিত্রে অভিনয় করলেও নিকিতার অভিনয় সবার নজর কাড়ে।

গত বছরের শেষে মুক্তি পেয়েছে নিকিতার ‘রকেট গ্যাং’ সিনেমা। সেখানেও অভিনয়ে বেশ প্রশংসা কুড়িয়েছেন নিকিতা।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top