মঙ্গলবার, ২রা জুলাই ২০২৪, ১৮ই আষাঢ় ১৪৩১


কল্কি ছবি দেখে বিস্মিত রজনীকান্ত


প্রকাশিত:
২৯ জুন ২০২৪ ১৯:২৩

আপডেট:
২ জুলাই ২০২৪ ১৪:৪৬

ছবি- সংগৃহীত

সুপারস্টার রজনীকান্ত ভারতীয় সিনেমাকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য কল্কির টিমের প্রশংসা করেছেন এবং নিজের এক্স (টুইটার) সাইটে এক পোস্ট করেছেন যে তিনি কল্কি’ ছবির পার্ট-২ এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

এক্স পোস্টে রজনীকান্ত লিখেছেন, কল্কি সিনেমা দেখলাম। কি দারুণ, এটি একটি মহাকাব্যিক সিনেমা। পরিচালক নাগ অশ্বিন ভারতীং সিনেমাকে এক ভিন্ন স্তরে নিয়ে গেছেন। আমার প্রিয় বন্ধু ও সহকর্মীদের মন থেকে অভিনন্দন জানাচ্ছি।

চলচ্চিত্রটি ৩১০০ খ্রিস্টপূর্বাব্দ থেকে ২৮৯৮ খ্রিস্টাব্দ পর্যন্ত সময়কালকে পৌরাণিক বিজ্ঞান কল্পকাহিনী ধারা হিসাবে সেট করে। ভৈরব, যিনি পোস্ট-অ্যাপোক্যালিপটিক শহর কাশীতে বাস করেন, কমপ্লেক্সে যাওয়ার জন্য পর্যাপ্ত ইউনিট পেতে চান। অন্যদিকে, শম্ভালা নামে একটি শহরও রয়েছে, যা দলিতদের জন্য একটি শরণার্থী শিবির। এদিকে, অশ্বত্থামা, যিনি সুমাথির সন্তান সুম ৮০ কে রক্ষা করার শপথ নিয়েছেন।

সিওএমের মতে, ডিস্টোপিয়ান সাই-ফাই দৃশ্যটি এখন প্রথম দিনে ৯৫ কোটি টাকা সংগ্রহ করেছে। ছবিটি এখন ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে বড় উদ্বোধনী দিনের চিত্রনাট্য লিখেছে। ছাড়িয়ে গেছে জওয়ানকে।

‘কল্কি’ ছবিটিতে ভৈরব নামে এক শিকারীর গল্প বলা হয়েছে। ক্যাম্পাসে নিজের জীবন গড়ার বিশাল উচ্চাকাঙ্ক্ষা তার। তিনি কীভাবে অশ্বত্থামা (অমিতাভ) এবং সুম ৮০ (দীপিকা) সঙ্গে পথ অতিক্রম করেন, তা নিয়েই এগোয় গল্পটি। কমল হাসান কমপ্লেক্সের শাসক সুপ্রিম ইয়াসকিনের চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে ম্রুনাল ঠাকুর, আন্না বেন, বিজয় দেবেরাকোন্ডা, দুলকার সালমান এবং ব্রহ্মানন্দমের মতো তারকারা অতিথি চরিত্রে অভিনয় করেছেন।

‘কল্কি’ ভারতীয় চলচ্চিত্রের অন্যতম প্রতীক্ষিত চলচ্চিত্র। ছবিতে প্রভাস ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন ও কমল হাসান। ছবিটি পরিচালনা করেছেন নাগ অশ্বিন এবং প্রযোজনা করেছে বৈজেন্দি মুভিজ।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top