মঙ্গলবার, ২রা জুলাই ২০২৪, ১৮ই আষাঢ় ১৪৩১


অমিতাভ খেলা দেখলেই নাকি ভারত হারে


প্রকাশিত:
৩০ জুন ২০২৪ ১৯:২৯

আপডেট:
২ জুলাই ২০২৪ ১৯:২০

ছবি- সংগৃহীত

ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় দেখা হয়নি বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের। তিনি খেলা দেখলেই নাকি তার দেশে হেরে যায়। সেই কারণেই খেলা দেখেননি অমিতাভ। জয়ের পর চোখের জলে এমনটিই জানালেন অমিতাভ।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতল ভারত। ১৭ বছর পর আবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতল তারা।

রোহিত শর্মার নেতৃত্বে সেই জয়ের পর বলিউড শাহানশাহ সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, ‘চোখে জল। ভারতীয় ক্রিকেটারদের মতো আমিও কাঁদছি। ভারত বিশ্বসেরা।

উত্তেজনা, আবেগ, আনন্দ সব মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। জিতে গিয়েছি। টিভি দেখিনি। টিভি দেখলেই আমরা হেরে যাই। কাঁদছি, শুধুই কাঁদছি। ভারতীয় দলের ক্রিকেটারদের মতোই কাঁদছি আমি।’

এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে একটিও ম্যাচ হারেনি ভারত। কানাডার বিরুদ্ধে ম্যাচ ভেস্তে যায় বৃষ্টিতে। বাকি সব ম্যাচই জিতেছেন রোহিতেরা। ফাইনালে একটা সময় দক্ষিণ আফ্রিকার ৩০ বলে ৩০ রান বাকি ছিল। সেখান থেকে ৭ রানে ম্যাচ জেতে ভারত।

যশপ্রীত বুমরা, আরশদীপ সিংহ এবং হার্দিক পাণ্ড্য মিলে শেষ পাঁচ ওভারে ভারতকে ম্যাচ জেতান। সেই সঙ্গে বাউন্ডারিতে সূর্যকুমার যাদবের ক্যাচ। যেটা না হলে হয়তো হেরেই যেত ভারত। কিন্তু এর কোনও কিছুই দেখেননি অমিতাভ। তিনি খেলা দেখলে ভারত হেরে যায়, এমনটা ভেবেই খেলা দেখা থেকে বিরত ছিলেন।

ভারতের বিশ্বকাপ জয়ের সঙ্গে সঙ্গেই দেশের জার্সিতে টি-টোয়েন্টি ক্রিকেটকে বিদায় জানিয়ে দিলেন রোহিত শর্মা এবং বিরাট কোহলি। আগামী দিনে তাঁদের আর ভারতের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেট খেলতে দেখা যাবে না।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top