রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১


কোয়েলের বদভ্যাস ফাঁস করলেন রঞ্জিত মল্লিক


প্রকাশিত:
২৭ জুলাই ২০২৪ ১৫:০৯

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৯:১০

ফাইল ছবি

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। বিভিন্ন ছবিতে অভিনয় করে ভক্ত-অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছেন। তবে টলিগঞ্জের এই মিষ্টি অভিনেত্রী বদভ্যাস কী জানেন? একবার বাবা রঞ্জিত মল্লিকই ফাঁস করেছিলেন সেই রহস্য।

কোয়েল মল্লিকের জন্মদিন বলে কথা। শুক্রবার সকাল থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয় তার একাধিক ছবি থেকে পোস্ট। কখনও সামনে উঠে আসে পুরোনো সাক্ষাৎকার, কখনও আবার তার ছবির গান, ভক্তরা নিজের মতো করে শুভেচ্ছা জানিয়ে চলেছেন অভিনেত্রীকে।

জিবাংলার টক শো অপুর সংসার-এ একবার রঞ্জিত মল্লিকের সঙ্গে উপস্থিত হয়েছিলেন কোয়েল মল্লিক। সেখানেই শ্বাশত চট্টোপাধ্যায়ের প্রশ্নের উত্তরে রঞ্জিত মল্লিক জানান, কোয়েল বড্ড দেরি করে।

শোনা মাত্রই প্রতিবাদ করে ওঠেন কোয়েল। যদিও হাসতে-হাসতে রঞ্জিত মল্লিক জানান, না, তিনি এক দোষ কোয়েল মল্লিককে দিতে চান না। এই স্বভাব কোয়েল পেয়েছেন তার মায়ের কাছ থেকেই।

নিসপাল রানের সঙ্গে দীর্ঘদিনের বৈবাহিক জীবন বেশ ভালোই কাটছে অভিনেত্রী কোয়েল মল্লিকের। টলিউডে পা রাখার পর একাধিক বার দেব ও জিতের সঙ্গে জুটি বেঁধে সকলে নজরের কেন্দ্রে এসেছিলেন অভিনেত্রী।

তবে পর্দার কোনও হিরোকে ব্যক্তিগত জীবনে মনে ধরেনি কোয়েলের বরং তিনি মন দিয়েছিলেন প্রযোজক রানেকে। ভেতর ভেতর বাড়তে থাকে সম্পর্ক। একে অন্যের প্রতি ভাল লাগা অনুভব করার পর থেকেই এগোতে থাকে তাদের গল্প।

একাধিকবার সাক্ষাৎকারে কোয়েল মল্লিক জানিয়েছিলেন তাদের প্রথম ডেটিং রায়চক থেকে একসঙ্গে ফেরা। তারপর থেকেই শুরু পথচলা। এখন এক সন্তান, রানে ও পরিবার নিয়ে বেশ আছেন সেলেব।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top