মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১


জন আব্রাহামকে নিয়ে উচ্ছ্বাসে ভাসলেন খেলোয়াড়রা


প্রকাশিত:
২ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৮

আপডেট:
১৭ সেপ্টেম্বর ২০২৪ ০১:০৭

ফাইল ছবি

যুবভারতীতে ডুরান্ড কাপের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে নর্থ ইস্ট ইউনাইটেড এফসি। এই প্রথমবার কোনও মেজর ট্রফি জিতল এই ক্লাব। ডুরান্ড কাপ ফাইনালে মোহনবাগান ২-০ এগিয়ে ছিল। কিন্তু নির্ধারিত সময়ে স্কোরলাইন হয় ২-২।

যার ফলে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। আর টাইব্রেকারেই মোহনবাগানকে টেক্কা দিয়ে বাজিমাত করে নর্থ ইস্ট ইউনাইটেড এফসি। ৪-৩ ব্যবধানে এবারের ডুরান্ড গিয়েছে নর্থ ইস্ট শিবিরে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নর্থ ইস্ট ইউনাইটেড এফসির পেজে জন আব্রাহামসহ অন্য সদস্যদের সঙ্গে নিয়ে ট্রফির বেশ কয়েকটি ছবি শেয়ার করা হয়েছে। দলের এই মেজর ট্রফি জয়ে রীতিমতো আবেগে ভেসেছেন এ অভিনেতা।

নর্থ ইস্টের শেয়ার করা ভিডিও বার্তায় জনকে বলতে শোনা যায়, ‘ডুরান্ড কাপ জয়ের আনন্দ এখনই ফিকে হয়েছে তেমনটা নয়। আমি অনুরাগীদের এক বিশেষ বার্তা দিতে চাই। এই ট্রফি জয় সকলের জন্য বলব এটা একটা শিক্ষা। এই জয় প্রমাণ করেছে কখনও হাল ছেড়ো না। দলের ভালো ও খারাপ দুই সময়ের সমর্থন করবে।’

দলের সঙ্গে যুক্ত থাকা সকলকেও ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘টানেলের অন্ধকারের শেষে সেই আলোই থাকে। কঠিন সময়েও দলের পাশে দাঁড়াতে হবে। ভরসা রাখতে হবে। আমরা তা প্রমাণ করেছি, দলের সকলকে শুভেচ্ছা জানাই। আমি এখানে শুধু ওদের হয়ে প্রতিনিধিত্ব করছি। আসল হিরো তো প্লেয়ার, কোচ ও সাপোর্ট স্টাফরা এবং যারা এই দলের সঙ্গে কোনও না কোনও ভাবে যুক্ত।’

প্রসঙ্গত জন আব্রাহামকে শেষবার বেদা ছবিটিতে দেখা গেছে। এখানে তার সঙ্গে আছেন শর্বরী ওয়াগ। ছবিটি ভরপুর অ্যাকশনে ঠাসা। বক্স অফিসে যদিও খুব একটা সাড়া ফেলেনি ছবিটি। ২৫ কোটি মতো আয় করেছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top