মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১


সমুদ্রতীরে মোহময়ী রূপে জ্যাকলিন!


প্রকাশিত:
৫ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৭

আপডেট:
১৭ সেপ্টেম্বর ২০২৪ ০১:২৩

ফাইল ছবি

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের একজন জ্যাকলিন ফার্নান্ডেজ। সমুদ্র পাড়ে নিজের মত করে সময় কাটাতে ব্যস্ত তিনি। সেখান থেকে নিজেকে ধরা দিলেন মোহময়ী রূপে। যার ছবি নিয়ে ইতোমধ্যে তোলপাড় নেটমাধ্যম।

সম্প্রতি সমুদ্রের তীর থেকে চমৎকার কিছু মুহূর্ত অনুরাগীদের কাছে ভাগ করে নিলেন জ্যাকলিন। সামাজিক মাধ্যমে শেয়ার করা ছবিগুলোতে দেখা যায়, সাদা শর্ট ড্রেসে ধরা দিয়েছেন জ্যাকলিন। দেখতে যেন আকাশ থেকে নেমে আসা দেবদূতের মত! সেই ছবিগুলো রীতিমত তোলপাড় সৃষ্টি করেছে।

জ্যাকলিন ছবিগুলো শেয়ার করে বেশকিছু ইমোজিও যোগ করেন। সাদা মনোকিনিতে অনবদ্য পোজ দিতে দেখা গেছে তাকে। কখনও তাকে সমুদ্র সৈকতে বইয়ের পাতা ওল্টাতেও দেখা গেছে।

জ্যাকলিনকে সমুদ্রের ধারে বালি ও পানির মধ্যে নানা মুহূর্ত উপভোগ করতেও দেখা গেছে। চেয়ারে বসে সময় উপভোগ করতেও দেখা যায়। জ্যাকলিনের এই ছবিগুলো দেখে অনুরাগীরা তাকে পুতুলের সঙ্গেও তুলনা করেন।

তবে কোথায় এবং কখন এই ফটোশ্যুট করা হয়েছে জ্যাকলিন তা উল্লেখ করেননি।

শ্রীলঙ্কান মডেল জ্যাকলিন ২০০৯ সালে সুজয় ঘোষের অ্যাকশন কমেডি ছবি 'আলাদিন' দিয়ে তার অভিনয় জীবন শুরু করেন। এই ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন অমিতাভ বচ্চন, সঞ্জয় দত্ত এবং রীতেশ দেশমুখ। এরপর ২০১০ সালের কমেডি ছবি 'হাউজফুল'-এ 'আপকা ক্যায়া হোগা' নামে একটি আইটেম গানে অভিনয় করেন।

জ্যাকলিনকে শেষবার ২০২৩ সালে দেখা গিয়েছিল 'সেলফি' ছবির 'দিওয়ানে' গানে। যেখানে অক্ষয় কুমার এবং ইমরান হাশমিকে মুখ্য ভূমিকায় দেখা গেছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top