বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


বদলে গেল আলিয়া ভাটের নাম


প্রকাশিত:
১৭ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ২২:০০

ফাইল ছবি

বেশ কিছুদিনের বিরতির পর আবারও পর্দা কাঁপাতে আসছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এই মুহূর্তে তার আসন্ন ছবি ‘জিগরা’র প্রচারে ব্যস্ত রয়েছেন তিনি। এরই মধ্যে জানা গেল, নিজের নামে নাকি বদল এনেছেন আলিয়া ভাট!

সম্প্রতি আলিয়ার ‘জিগরা’র ট্রেলার প্রকাশ্যে এসেছে। কন্যা সন্তান জন্মের পর এটিই অভিনেত্রীর প্রথম চলচ্চিত্র। সব মিলিয়ে এখন বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন আলিয়া ভাট। নিজের ছবির প্রচারে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’র দ্বিতীয় সিজনে যান তিনি। সেখানেই ঘোষণা করলেন তিনি এখন আর শুধু আলিয়া ভাট নন!

কপিল শো-এ কৌতুকশিল্পী তথা অভিনেতা সুনীল গ্রোভারের প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘আমি হলাম আলিয়া ভাট কাপুর।’ অর্থাৎ, আলিয়া ভাট থেকে আলিয়া ভাট কাপুর হয়েছেন অভিনেত্রী।

ক্যারিয়ারের শুরু থেকেই একাধিক সাক্ষাৎকারে আলিয়া জানিয়ে এসেছেন, রণবীর কাপুরকে তিনি পছন্দ করেন। রণবীরের নাম শুনেই আলিয়ার মুখে চলে আসে এক অন্য জ্যোতি, যা নজর এড়ায়নি নেটিজেনদেরও। এরপর ২০১৮ সালে সোনম কাপুরের বিয়ের আসরে সেই পছন্দের পুরুষের হাতে হাত রেখে প্রবেশ করেছিলেন আলিয়া। বলা ভালো, রণবীরের সঙ্গে সম্পর্কের সূচনা ছিল সেই ঘটনা। তার পরে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন তারা। করোনা অতিমারীর সময়ে এক সঙ্গেও বসবাস করেছিলেন এই তারকা দম্পতি, তারপর বিয়ে।

উল্লেখ্য, আলিয়াকে শেষ দেখা গেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে। অন্য দিকে রণবীরের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘অ্যানিম্যাল’। বর্তমানে তিনি ‘রামায়ণ’ নিয়ে ব্যস্ত। এই ছবিতে রামের চরিত্রেই অভিনয় করছেন তিনি। বিপরীতে সীতার চরিত্রে রয়েছেন সাঁই পল্লবী।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top