বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


অবশেষে মুখ খুললেন শিল্পা শেঠি


প্রকাশিত:
৪ আগস্ট ২০২১ ১৮:১৪

আপডেট:
২ মে ২০২৪ ১৬:১৫

ফাইল ছবি

পর্নগ্রাফি মামলায় গ্রেপ্তার বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। গত ১৯ (সোমবার) জুলাই তাকে মুম্বাইয়ের বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর থেকে আদালতের নির্দেশে তিনি রয়েছেন কারাগারে।

এ বিষয়ে গত দুই সপ্তাহ নীরব ছিলেন শিল্পা। কেবল পুলিশের ডাকে থানায় গিয়ে জিজ্ঞাসাবাদে অংশ নিয়েছেন। কিন্তু নিজ থেকে কোনো বিবৃতি কিংবা মন্তব্য দেননি। এবার আনুষ্ঠানিক বিবৃতি দিলেন তিনি।

মঙ্গলবার (৪ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে শিল্পা বলেছেন, হ্যাঁ গত কয়েক দিন প্রতিটি মুহূর্ত চ্যালেঞ্জিং ছিল। অনেক গুজব ও অভিযোগ উঠেছে। আমার ওপর মিডিয়াতে অনেক অযৌক্তিক আক্রমণ করা হয়েছে। শুধু তাই নয় যাদের শুভাকাঙ্ক্ষী মনে করতাম, তারাও আমায় আক্রমণ করতে ছাড়েননি। প্রচুর ট্রলিং, প্রশ্ন সামনে এসেছে, শুধু আমার কাছে নয়, আমার পরিবারের কাছেও। আমার অবস্থান নিয়ে আমি এখনও মন্তব্য করিনি এবং এই ক্ষেত্রে আমি কোনও মন্তব্য করবও না। কারণ এটি বিচারাধীন, তাই দয়া করে আমার পক্ষ থেকে মিথ্যা বক্তব্য হিসেবে কোনও মন্তব্য প্রকাশ করবেন না।

তিনি আরও লিখেছেন, আমার পরিবারের পক্ষ থেকে আইনি পরামর্শ নেওয়া হচ্ছে। ততক্ষণ পর্যন্ত আমি আপনাদের বিনীতভাবে অনুরোধ করছি, বিশেষ করে একজন মা হিসাবে অনুরোধ, আমার সন্তানের স্বার্থে আমাদের গোপনীয়তাকে সম্মান করুন এবং আপনাদের অর্ধেক মন্তব্য করা থেকে বিরত থাকুন।

নিজেকে দেশের সচেতন নাগরিক দাবি করে শিল্পা আরও লেখেন, আমি এমন একজন নাগরিক, যিনি দেশের আইন মেনেই চলেন। গত ২৯ বছর পেশাগত দিক থেকেও আমি অনেক পরিশ্রম করেছি। মানুষ আমার ওপর বিশ্বাস রেখেছেন, আমি তাদের নিরাশ করিনি। এই সময়ে গোপনীয়তা আমার ও আমার পরিবারের অধিকার। আমরা মিডিয়া ট্রায়ালের যোগ্য নই। অনুগ্রহ করে আইনকে তার পথ চলতে দিন। সত্যমেব জয়তে!



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top