মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১


প্লট-ফ্ল্যাটের একাধিক বরাদ্দের তথ্য যাচাই করছে রাজউক


প্রকাশিত:
২৬ আগস্ট ২০২৪ ১৭:১৭

আপডেট:
১৭ সেপ্টেম্বর ২০২৪ ০১:২৬

ফাইল ছবি

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) বরাদ্দ করা প্লট বা ফ্ল্যাট কারো একাধিক বরাদ্দ থাকলে সেই তথ্য যাচাই করবে রাজউক। সোমবার (২৬ আগস্ট) রাজউক সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের পরিচালক (প্রশাসন) মমিন উদ্দিন এ বিষয়ে একটি অফিস আদেশ জারি করেছেন।

তিনি জানান, মাসিক সমন্বয় সভার ৫(খ) সিদ্ধান্ত অনুযায়ী রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) কর্তৃক বরাদ্দকৃত প্লট, ফ্ল্যাটের একাধিক বরাদ্দের তথ্য যাচাই করা হবে। এ সংক্রান্ত বিভিন্ন সংস্থায় যেমন দুদক, সিআইডি, এনবিআরে চাহিদা অনুযায়ী প্রদান করা হবে। সে কারণে সংশ্লিষ্ট সহকারী পরিচালক এবং উপপরিচালককে যাচাই করার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

এ বিষয়ে চিঠি ইতোমধ্যে রাজিউকের সদস্য (সকল), উপদেষ্টার একান্ত সচিব, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়, রাজউকের প্রধান প্রকৌশলী (প্রকল্প ও ডিজাইন/বাস্তবায়ন), সিনিয়র সিস্টেম এনালিস্ট, রাজউক, প্রধান নগর পরিকল্পনাবিদ, প্রধান নগর স্থপতি, পরিচালক (সকল), তত্ত্বাবধায়ক প্রকৌশলী (সকল), প্রকল্প পরিচালক (সকল), নগর পরিকল্পনাবিদ (নগর পরিকল্পনা ও বাস্তবায়ন/পরিকল্পনা প্রণয়ন), নগর স্থপতি, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, অথরাইজড অফিসারদের পাঠানো হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected], [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top